১৮ মে ২০২৪, ১২:৪৮ অপরাহ্ন, ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি, শনিবার, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
আগৈলঝাড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত জীবননগরে সড়ক দুর্ঘটনায় হাতপাখা বিক্রেতার মৃত্যু মেয়েরা চাকরি শুরু করার পর থেকেই ডিভোর্সের সংখ্যা বেড়েছে চুয়াডাঙ্গায় ‘নো হেলমেট, নো ফুয়েল’নীতি বাস্তবায়নে পেট্রোল পাম্প মালিকদের সাথে পুলিশের মতবিনিময় চুয়াডাঙ্গার জীবননগর স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার ১৫দিন ধরে অনুপস্থিত,মেলেনি নোটিশের জবাব বাবুগঞ্জে ইউপি মাধ্যমিক বিদ্যালয়ের শেখ রাসেল ডিজিটাল ল্যাবের ১৫ টি ল্যাপটপ চুরি তিন লাখ রেনু পোনা জব্দ, ৯ জেলে আটক বরিশালের হিজলা ও মুলাদীতে। চুয়াডাঙ্গায় আম সংগ্রহের উদ্বোধন বিদেশ ফেরত আগৈলঝাড়ার দুই যুবকের স্বপ্ন দেখাচ্ছে ব্র্যাকের মাইগ্রেশন কর্মসূচি চাঁদা’ হিসেবে লুঙ্গি দাবি, ওসিকে বদলি!
সিলেটের দক্ষিণ সুরমায় জকিগঞ্জ- গোলাপগঞ্জ রোডে উপরে অবৈধ ভাবে পাথর ব্যবসা

সিলেটের দক্ষিণ সুরমায় জকিগঞ্জ- গোলাপগঞ্জ রোডে উপরে অবৈধ ভাবে পাথর ব্যবসা

স্টাফ রিপোর্টার, সিলেট অফিস: সিলেটের জকিগঞ্জ-গোলাপগঞ্জ রোডের ব্যস্ততম এলাকা দক্ষিণ সুরমা কুচাই ইউনিয়ন অফিস সংলগ্ন ও মাদক অধিদপ্তর নিয়ন্ত্রন অফিসের গেইট সংলগ্ন এলাকায় রাস্তার উপরে দেদারছে চলছে পাথর ব্যবসা। সম্প্রতি একটি চক্র দু’মাস ধরে রাস্তায় পাশে পাথর রেখে ব্যবসা করে আসছে। জানা যায়, গভীর রাতে ট্রাক দিয়ে ওই এলাকায় পাথর ফেল স্টক করা হয়। দিনের বেলায় ছোট ছোট ট্রাক ও পিকআপ দিয়ে বিভিন্ন জায়গায় পাথর বিক্রি করা হয়। রাস্তার পাশে পাথর গাড়িতে লোড ও আনলোডের কারণে রাস্তার পাশে বড় গর্তের সৃষ্টি হচ্ছে। দিনে বেলায় ব্যস্ততম রোডে উপর গাড়ি রেখে ট্রাক দিয়ে পাথর লোড করতে দেখা যায়। এতে প্রায় সময় রাস্তায় জানজট লেগেই থাকে এবং অনেক সময় দুর্ঘটনার ঘটেছে।
এ ব্যাপারে সওজ সিলেট সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী মুস্তাফিজুর রহমানের সাথে কথা বলে তিনি জানান, বিষয়টি তিনি জানেন না, তদন্ত করে আইনগত ব্যবস্থা নিবেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019